• (Android) Car Games: Advance Car Parking অসীম পয়েন্ট হ্যাক

    ------------------------------------------
    ▶▶▶▶ Car Games: Advance Car Parking ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Car Games: Advance Car Parking IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ অসীম পয়েন্ট হ্যাক ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Car Games: Advance Car Parking 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    Advance Car Parking Game: Car Drive is free online game. You can set camera angle by swiping screen up, down left and right. zoom and out by double touch.

    আমি গেমটি পছন্দ করি তবে কম গ্রাফিক্স

    আমার ফোন ডেটা চালু আছে কিন্তু বিজ্ঞাপনগুলি লেভেল এড়িয়ে যাওয়ার জন্য উপলব্ধ নয়৷

    Advance Car Parking 2: Driving School 2019 on Windows Pc

    বিজ্ঞাপন একটি লুটপাট. গেম কন্ট্রোলও ঠিক আছে ঠিক আছে।

    অনেক বেশি লোক বিজ্ঞাপন সম্পর্কে অভিযোগ করে কিন্তু তবুও তারা তাদের উপর কাজ করে না। গেমটি দুর্দান্ত তবে বিজ্ঞাপনগুলি আমার অভিজ্ঞতা নষ্ট করে।

    দুর্দান্ত অ্যাপ এবং আমি মোট 480 স্তর সম্পন্ন করেছি, পরবর্তী আপডেট স্যার আরও স্তর

    খুব ভাল খেলা নিয়ন্ত্রণ এবং সবকিছু খুব ভাল

    এই খেলা ভাল. কিন্তু তাদের হাতে মাত্র কয়েকটি গাড়ি। এটা বিরক্তিকর আমার আরো গাড়ী প্রয়োজন. এবং কিছু বাগ তাদের খেলার মধ্যে আছে. এই সব পরিষ্কার করার চেষ্টা করুন

    If you want to become a cool driver and literally park with your eyes closed, you just need to look into Advance Car Parking Game Car Driver Simulator. We have

    এই গেমটি আশ্চর্যজনক তাই শুধুমাত্র 480 লেভেল আমি সব লেভেল কমলিট করেছি তাই আমি মাত্র 4 স্টার দিয়েছি প্লিজ নতুন লেভেল দিন

    অন্তত এটা ভাল

    সুপার কার পার্কিং গেম এবং আমি গেমটি উপভোগ করছি

    গেমটি ভাল কিন্তু অন্য কোন ক্যামেরা দেখার বিকল্প নেই এবং আপনি স্টিয়ারিং ব্যবহার করেন আপনি অন্য ক্যামেরা কোণ ব্যবহার করবেন না এটি খারাপ জিনিস

    এই গেমটি খুব খারাপ আমি এই গেমটি পছন্দ করি না এতে অনেকগুলি হার্ড লেভেল খুব কুশ্রী খেলা রয়েছে। ছোট বাচ্চারাও কিভাবে এই খেলা করছে। আমি এই গেমটি ডাউনলোড করেছি কিন্তু আমি দেখার পরে যে এই গেমটিতে অনেক হার্ড লেভেল রয়েছে তাই আমি এই গেমটি মুছে ফেললাম।

    আমি এইমাত্র ইনস্টল করেছি প্রতিবার যখন আমি একটি স্তরে প্রবেশ করতে ক্লিক করি তখন একটি বিজ্ঞাপন হতাশাজনক


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :